তৈয়বুর রহমান কিশোর,বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের আলফাডাঙ্গায় বানা ইউনিয়নের গড়ানিয়া গ্রামে বাড়িতে চুরির ঘটনায় দুই পক্ষের পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আসমা বেগম বাদি হয়ে জাফর শেখ (৫২) সহ চারজনের নামে গত শুক্রবার আলফাডাঙ্গা থানায় তার স্বামী মশিউর শেখকে (৩০) বাড়ি থেকে উঠিয়ে নিয়ে মারধরের ঘটনা উল্লেখ করে লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগে উল্লেখ করেন, গত ৯ নভেম্বর সকাল ৯ টার দিকে তার স্বামী ভ্যান চালক মশিউর শেখকে বাড়ি থেকে মোটরসাইলে উঠিয়ে নিয়ে তানভির আহমেদের বাড়িতে নিয়ে তানভিরের বাড়িতে চুরির মিথ্যা অভিযোগ দিয়ে মারধর করে আহত করে। পরে থানা পুলিশের হাতে তুলে দেয়। তানভীর বাদি হয়ে তার স্বামীর নামে মিথ্যা চুরির মামলা করেছে। মশিউর বর্তমানে জেল হাজতে আছে।

অপরদিকে বানা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খোকন মোল্যা, অলিয়ার রহমান মোল্যা, ইমদাদুল শেখ বলেন, ৮ নভেম্বর রাত তিনটার দিকে মশিউর শেখসহ তিনজন গড়ানিয়া গ্রামের অলিয়ার রহমান মোল্যার ঘরে ঢুকে তাহিয়া নামের ২ বছরের শিশুর গলায় দেশীয় অস্ত্র ধরে স্বর্ন, নগদ টাকা ও মোবাইল চরি করে নিয়ে যায়। যাওয়ার সময় ঘরে থাকা মহিলাদের চিৎকারে লোকজন ছুটে গিয়ে রাস্তা থেকে মশিউরকে ধরে এনে পুলিশে দেওয়া হয়েছে। মশিউর দীর্ঘদিন ধরে চুরি করে।
সে ওইদিন ওই বাড়িতে চুরি করেছে। ঘরে থাকা মহিলারা মশিউরকে চিনে ফেলে।
মশিউরের স্ত্রী আমাদের নামে মিথ্যা অভিযোগ দিয়েছে।

মশিউর শেখের স্ত্রী আন্না বেগম, আসমা বেগম, মা নুরজাহান, প্রতিবেশি হাসমত শেখ বলেন, গত ৯ নভেম্বর মশিউরকে সকাল ৯টার দিকে বাড়ি থেকে ডেকে নিয়ে তানভির আহমেদের বাড়িতে নিয়ে খুটির সাথে বেধে মারধর করে আহত করে। পরে তানভীরের বাড়িতে চুরির ঘটনায় পুলিশে দেয়। সে চুরির সাথে জড়িত না। সে একজন ভ্যান চালক। পূর্বশক্রতার জের ধরে এ ঘটনা ঘটিয়েছে।

আলফাডাঙ্গা থানার এসআই বিজয় বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।